অযোধ্যা পাহাড়ে সরকারি প্রকল্প পৌঁছাতে তৎপর জেলা পুলিশ

অযোধ্যা পাহাড়ের আদিবাসীদের পাশে পুরুলিয়া জেলা পুলিশ। রবিবার অযোধ্যা পাহাড়ে পুরুলিয়া জেলা পুলিশের তরফে একটি জনসংযোগ কর্মসূচি নেওয়া হয়। এদিন দুপুর বারোটা থেকে দুপুর দুটো পর্যন্ত অযোধ্যা পাহাড়ের রাঙ্গা ফুটবল ময়দানে আস্থা প্রকল্পের এই কর্মসূচি আয়োজন করে জেলা পুলিশ।

সরকারি  প্রকল্প গুলির সুফল মানুষ সঠিক ভাবে পাচ্ছে কি না এবং সেই প্রকল্পগুলি মানুষের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে পুরুলিয়া জেলা পুলিশ ও জেলা প্রশাসনের তরফে এটি একটি ঐকান্তিক প্রয়াস বলে জানা গেছে। রবিবার অযোধ্যা পাহাড়ের রাঙ্গা ফুটবল ময়দানে আস্থা প্রকল্পের মাধ্যমে জেলা পুলিশ বিনামূল্যে স্বাস্থ্য শিবির, বিশেষ চাহিদা সম্পন্ন চশমা বিতরণ,ফুটবল বিতরণ,গাছ বিতরণ,খেলার জার্সি বিতরণ করেন।

জানা গিয়েছে,এদিন অযোধ্যা পাহাড়ের ৭৫ টি ফুটবল দলকে ফুটবল প্রদান করা হয়েছে।এবং ৪ টি মহিলা ফুটবল দলকে জার্সি প্রদান করা হয় । এছাড়া পুলিশের সহায়তা সব সময় পাওয়ার জন্য সহায় অ্যাপ নিয়ে বিশেষ আলোচনা করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়, অতিরিক্ত জেলা পুলিশ সুপার অম্লান কুসুম ঘোষ, বাঘমুন্ডি ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবরাজ ঘোষ, বাঘমুন্ডি থানার ওসি পলাশ বারিক সহ জেলার প্রশাসনিক আধিকারিকগণ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.