সর্ব ভারতীয় বিজেপির সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের কুশ পুতল জ্বালিয়ে বিক্ষোভ বাঘমুন্ডিতে

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- পুরুলিয়ার বাঘমুন্ডি বিধান সভার বাঘমুন্ডি ব্লকের বাঘমুন্ডি ঝালদা জাতীয় সড়কের উপর চড়িদা মোড়ে আদিবাসী কুড়মী সমাজের বিক্ষোভ।

জানা গিয়েছে, কুড়মী সমাজের আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সর্ব ভারতীয় বিজেপির সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

তারই প্রতিবাদ জানিয়ে আজ মঙ্গলবার সকাল  বেলায় খিরাবেড়া মোড় থেকে চড়িদা মোড় পর্যন্ত মিছিল করে চড়িদা মোড়ে ভারতীয় জনতা পার্টির সর্ব ভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের কুশ পুতুল দাহ করে বিক্ষোভ করেন কুড়মি আন্দোলনের নেতা কর্মীরা।

এদিন এই কর্মসূচিতে  উপস্তিত ছিলেন আদিবাসী কুড়মি সমাজের বাঘমুন্ডি ব্লক সভাপতি সুভাষ মাহাতো,জেলা কমিটির সদস্য আশুতোষ মাহাতো সহ ব্লকের একাধিক নেতা ও কর্মী সমর্থকরা।

কুড়মি সমাজের ব্লক সভাপতি সুভাষ মাহাতো ও জেলা কমিটির সদস্য আশুতোষ মাহাতো জানান,ভারতীয় জনতা পার্টির সর্ব ভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ আমাদের কুড়মি সমাজের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন।এছাড়া তিনি বলেন কুড়মিদের কাপড় খুলে নেব।তারই প্রতিবাদে সারা জঙ্গল মহল জুড়ে ব্লকে ব্লকে আমাদের আদিবাসী কুড়মি সমাজের পক্ষ থেকে ভারতীয় জনতা পার্টির সর্ব ভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের কুশ পুতুল দাহ চলছে।আগামী দিনে দিলীপ ঘোষ ক্ষমা না চাইলে আমরা বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারি ও দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.