মর্মান্তিক পথ দুর্ঘটনায় ১ যুবকের মৃত্যু, ৩ জন গুরুতর আহত।

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- ঝাড়খণ্ডের ইছাগড় থানার মিলন চকের সামনে চুনচুদিয়ার কাছে শুক্রবার বিকাল বেলায় পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়। অপর তিন যুবক গুরুতর আহত হয়। গুরুতর আহত তিন যুবককে উন্নত মানের চিকিৎসার জন্য ঝাড়খণ্ডের মুরী সিংপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত ব্যক্তির নাম ফাগু সিং মুরা বয়স আনুমানিক ২১ বৎসর, তিনি পুরুলিয়ার  বাঘমুন্ডি থানার শশ গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে বিবেক কুইরি,বয়স আনুমানিক ১৫ বৎসর,শম্ভু লোহার বয়স আনুমানিক ১৯ বৎসর এবং মুকেশ লোহার,বয়স আনুমানিক ২০ বৎসর।এরা সবাই পুরুলিয়ার  বাগমুন্ডি থানা শশ গ্রামের বাসিন্দা।

ঝাড়খণ্ডের ইছাগড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌরব কুমার মিশ্র জানান, মোটরসাইকেল আরোহী চার যুবক মিলন চক থেকে রাঙামাটির দিকে যাওয়ার সময় একটি চার চাকার গাড়িকে ওভারটেক করার সময় অপর দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল থেকে চারজনই অনিয়ন্ত্রিতভাবে পড়ে যায় এবং সকলেই আহত হয়।পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহত সকলকে মিলন চকের সামনে মাধুরী নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়।


সেখানে ফাগু সিং মুরা কে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

অপর তিন আহতকে উন্নত মানের চিকিৎসার জন্য মূরী সিংপুরের নার্সিং হোমে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান,মৃত যুবকের দেহ হেফাজতে নেওয়া হয়েছে, কাগজপত্র শেষে শনিবার ময়নাতদন্তের জন্য ঝাড়খণ্ডের সরাইকেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শশ গ্রামে।
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.