জাতীয় মানবাধিকার ও নারী শিশু উন্নয়ন কমিশনের সদস্য ও নবনির্বাচিত সভাপতি'কে শুভেচ্ছা।

নিজস্ব সংবাদদাতা,পুরুলিয়া: জাতীয় মানবাধিকার ও নারী শিশু উন্নয়ন কমিশনের (National Human Rights and women child development Commission) সদস্য ও পুরুলিয়া জেলার নবনির্বাচিত সভাপতি হলেন অমরেশ দত্ত।

 এদিকে নব নির্বাচিত সভাপতি অমরেশ দত্ত বলেন- আমাকে সভাপতি নির্বাচিত করায় জাতীয় মানবাধিকার ও নারী শিশু উন্নয়ন পরিবারকে আমার আন্তরিক অভিনন্দন। আগামী দিনে সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ ভাবে কমিশনের নির্দেশ বাস্তবায়নে কাজ করবে বলে জানান তিনি। সবার দুখে, সুখে যেন পাশে থাকতে পারি তার জন্য প্রত্যেকের সহযোগিতা কামনা করছি।

এদিকে নতুন পদে আসীন হওয়ার জন্য দিল্লি ক্রাইম প্রেসের সাংবাদিক গোপাল সিং একরাশ শুভেচ্ছা জানিয়ে বলেন,  অমরেশ দত্ত দিল্লি ক্রাইম প্রেসের সদস্য এবং ও আমাদের সম্পদ।

একজন সাংবাদিক সরাসরি নবনির্বাচিত সভাপতি কে প্রশ্ন করেন, তিনি বঙ্গভূমি নিউজ এর চিফ এডিটর এবং অল ইন্ডিয়া ইউথ কাউন্সিলের চেয়ারম্যান, সঙ্গে আরেকটি নতুন দায়িত্ব এতে চাপ হচ্ছে না? তিনি বলেন, এতে চাপের কিছুই নেই বরং উপভোগ করছি।

তিনি আরো জানান, আমাদের যে মূল অধিকার বা মৌলিক অধিকার রয়েছে তা সম্পর্কে আমরা সচেতন নই এবং এই অসচেতনতার সুযোগ নিয়ে এক শ্রেণীর মানুষ কিছু অসচেতন মানুষকে শোষণ করে আসছে এবং আমাদের উদ্দেশ্য ও লক্ষ্য সেই সকল অসচেতন মানুষদের অন্ধকার থেকে আলোতে টেনে তুলে আনা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.