প্রয়াত বিশিষ্ট সমাজসেবী স্বর্গীয় জনক ও গণেশ সিং মুড়ার স্মৃতিতে দ্বিবসীয় ফুটবল প্রতিযোগিতা।

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের সেরেংডি অঞ্চলের প্রয়াত দুই বিশিষ্ট সমাজসেবী স্বর্গীয় জনক ও গণেশ সিং মুড়ার স্মরণসভা ও দ্বিবসীয় ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন হল শশ হাই স্কুল ময়দানে।

জানা গিয়েছে,বুধবার শশ গ্রাম ষোলআনার উদ্যোগে ও শশ আদিবাসী ক্লাবের পরিচালনা এই স্মরণসভা ও দ্বিবসীয় ফুটবল প্রতিযোগিতার আযোজন  করা হয়েছে।

এদিন প্রয়াত বিশিষ্ট সমাজসেবী স্বর্গীয় জনক ও গণেশ সিং মুড়ার প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন।এদিনের স্মরণসভা ও দুই বিশিষ্ট সমাজসেবীর স্মৃতির উদ্দেশ্যে ১২তম মৃত্যু বার্ষিকীতে স্মৃতি কাপের উদ্বোধন করেন বাঘমুন্ডি বিধান সভার বিধায়ক সুশান্ত মাহাতো ।

শশ গ্রাম ষোলআনার উদ্যোক্তারা জানান,কয়েক বৎসর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় গণেশ সিং মুড়া ও জনক সিং মুড়া শরীর অসুস্থ মৃত্যু হয়েছিল।তাই এদিন এই স্মরণসভার পাশাপাশি উনার স্মৃতির উদ্দেশ্যে ১২ বৎসর ধরে স্মৃতি কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে আসছি।

এদিন উপস্থিত ছিলেন বাঘমুন্ডি বিধান সভার বিধায়ক সুশান্ত মাহাতো,পঞ্চায়েত সমিতির সভাপতি ক্ষুদিরাম কৈবর্ত সহ সভাপতি বেণীমাধব পরামানিক, শ শ নেতাজী আদর্শ হাই স্কুলের প্রধান শিক্ষক মতিলাল গরাই, বিশিষ্ট সমাজসেবী মানস মেহেতা, কৃপাসিন্ধু কুইরী, গৌতম গরাই,সমীর গরাই, অলোক সিং,রবি সিং,হরেকৃষ্ণ সিং, মনোরঞ্জন পরামানিক, চন্দ্র শেখর কুইরী, রমেশ গরাই সহ শশ গ্রামের একাধিক বিশিষ্ট জনেরা ও আদিবাসী ক্লাবের সকল সদস্যগণ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.