২০২২ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুভারম্ভ হলো বাঘমুণ্ডি হাই স্কুলে।


দীনেশ চন্দ্র কুইরী, বাঘমুন্ডি :- অন্যান্য বছরের মতো ২০২২ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজিত হলো বাঘমুণ্ডি হাই স্কুলে। মঙ্গলবার মশাল প্রজ্জলন ও স্পোর্টস পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বাঘমুণ্ডি সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবরাজ ঘোষ।

মঞ্চে অতিথিদের বরণ পর্বের পর অতিথিরা একে একে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এদিন ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতের শুভ কামনা করেন সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবরাজ ঘোষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘমুণ্ডি সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবরাজ ঘোষ, বাঘমুণ্ডি হাই স্কুল পরিচালন কমিটির সভাপতি শিবশঙ্কর মাহাতো, ব্লক বুদ্ধিজীবি সংগঠন থেকে ছিলেন পরিতোষ মাঝি, বাঘমুণ্ডি হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক রশিদ খান, স্কুলের ইতিহাস বিভাগের শিক্ষক তথা এলাকার বিশিষ্ট নাট্যকার নিরঞ্জন পরামানিক সহ এলাকার বিশিষ্টজন ও স্কুলের শিক্ষক শিক্ষিকাগন। 

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রশিদ খান জানান, বর্তমানে অনলাইন গেমের দুনিয়ায় ছাত্র-ছাত্রীদের খেলাধুলার প্রতি আগ্রহ বৃদ্ধি করার উদ্দেশ্যে তথা ছাত্র-ছাত্রীদের শারীরিক মানসিক সামাজিক, প্রাক্ষোভিক আধ্যাত্মিক তথা ব্যক্তির বব্যক্তিত্বের সর্বাঙ্গীন  বিকাশের জন্য ছাত্র ছাত্রীদের জীবনে খেলাধুলা এবং প্রাকৃতিক চর্চার প্রয়োজনীয়তা রয়েছে। আজ মঙ্গলবার অনুষ্ঠানের শুভ সূচনা হলো, আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষ হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.