মর্মান্তিক পথ দুর্ঘটনায় গুরুতর আহত ৪ জন বাঘমুন্ডিতে

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- পুরুলিয়ার বাঘমুন্ডি থানার অন্তর্গত সুইসা কালীমাটি সড়কের উপর তিলকডি গ্রামের সামনে পথচারী ও বাইকের মুখোমুখি সংঘর্ষে  গুরুতর আহত হয় চারজন।

বুধবার,আনুমানিক ভোর পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে বাঘমুন্ডির সুইসা কালীমাটি সড়কের উপর তিলকডি গ্রামের সামনে। প্রত্যক্ষদর্শিরা জানান,ওই বাইক থাকা তিনজন কালিমাটি দিক থেকে আসার পথে ঘটনাটি ঘটে।দ্রুত গতিতে থাকায় এক পথচারীকে সজোরে ধাক্কা মারে যার ফলে বাইকে থাকা তিনজন ও পথচারী রাস্তার ধারে মাটিতে লুটিয়ে পড়ে যায়।

ডিউটি থাকা সিভিক ভলেন্টিয়ার্স এর মারফতে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সুইসা ফাঁড়ির পুলিশ।আশংকা জনক অবস্থা থাকায় সঙ্গে সঙ্গে তাদেরকে প্রাথমিক চিকিৎসার পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যেতে বলে। পরিবার সূত্রের খবর,ওই চার জনেরই আশঙ্কা জনক অবস্থা থাকায় পার্শ্ববর্তী ঝাড়খণ্ডের একটি বেসরকারি নার্সিংহোম নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঐ আহত  বাইকে থাকা তিন যুবকের নাম হল সমীর মাহাতো,বয়স আনুমানিক ২০ বৎসর,বাড়ি বাঘমুন্ডি থানার সুইসাতে আর এক জনের নাম মোহন সিং,বয়স আনুমানিক ২১ বৎসর,বাড়ি বাঘমুন্ডি থানার সুইসা গ্রামে। শত্রুঘন মুড়া,বয়স আনুমানিক ২০ বৎসর,বাড়ি বাঘমুন্ডি থানার তুন্তুরী গ্রামে। ওপর দিকে পথচারীর নাম হল নেপাল কুইরী,বয়স আনুমানিক ৫৫ বৎসর,বাড়ি বাঘমুন্ডি থানার তিলকডি গ্রামে। ক্ষতিগ্রস্ত বাইকটিকে ফাঁড়িতে নিয়ে যায় সুইসা ফাঁড়ির পুলিশ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়ার বাঘমুন্ডির সুইসাতে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.