টেন্ডারের ফর্ম তুলতে গিয়ে ফর্ম না দেওয়ায় ক্ষোভ ঠিকাদারদের তুন্তুরী সুইসা গ্রাম পঞ্চায়েত অফিসে

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- শুক্রবার, শাসক দলের গ্রাম পঞ্চায়েত অফিসে টেন্ডার এর বিষয়ে বিজ্ঞপ্তি জারি না করায় এবং ফর্ম না দেওয়ায় ক্ষোভ বেশ কয়েকটি ঠিকাদারদের।

ঘটনাটি পুরুলিয়া বাঘমুন্ডি ব্লকের তুন্তুরী সুইসা গ্রাম পঞ্চায়েতের।

ঠিকাদার সস্থার অভিজিৎ গুপ্তা জানান,আমরা বিশেষ সূত্র মারফৎ খবর পাই যে শুক্রবার ২৪ ই মার্চ গ্রাম পঞ্চায়েতের যে কাজের টেন্ডার করা হয়েছে তার শেষ দিন।
আমরা গ্রাম পঞ্চায়েত অফিসে এসে গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে ফর্ম চাইলে আমাদেরকে ফর্ম দেওয়া হয়নি।আমরা বিকাল পাঁচটা পর্যন্ত পঞ্চায়েত অফিসে থাকা সত্বেও টেন্ডারের ফর্ম দেওয়া হয়নি।এছাড়া নোটিশ বোর্ডে কোন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি।এলাকায় প্রায় ২৫-২৬ টি ঠিকাদার রয়েছে তারা শুধু মাত্র পায়।আমরা পাঁচ জনকে বাদ দিয়ে বাকিরা পায় মিউচুয়াল হিসাবে।তাই আমরা সংবাদ মাধ্যমের প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যাতে পরবর্তী টেন্ডার হওয়ার আগেই যেন টেন্ডারের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। না হলে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে যাওয়ার হুশিয়ারি দেন।এছাড়া আজকে পঞ্চায়েত অফিসে EA অফিসার নেই।

ওপর দিকে গ্রাম পঞ্চায়েত প্রধান কিরণ কালিন্দী জানান,ওই পাঁচ জন ঠিকাদার যা বলছে তা পুরোপুরি মিথ্যা। কারণ টেন্ডার করা হলে ছুটি বাদ দিয়ে সাত দিনের সময় দেওয়া হয়।এবং সমষ্টি উন্নয়ন আধিকারিককে চিঠি করে জানানো হয়।পান পঞ্চায়েত অফিসের নোটিস বোর্ডে টেন্ডার নোটিশ টাঙানো আছে।যে ঠিকাদার গুলো এসেছে তারা শাসক দলের বদনাম করার চেষ্টা করছে। কারণ তারা বিভিন্ন রাজনৈতিক দলের সাথে যুক্ত।তারা শুধু পঞ্চায়েতের বদনাম করার জন্য এসেছে।তারা যত গুলো কাজ করেছে সব নিম্ন মানের।অঞ্চলের বাকি ঠিকাদার গুলো টেন্ডারের বিজ্ঞপ্তি জানতে পারলো তারা কোথায় ছিল যে তারা জানতে পারে নাই।সর্বশেষে প্রধান জানান তারা শুধু দিদির উন্নয়নে বাধা দিতে এসেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.