অসুস্থতাজনিত কারণে আকস্মিক মৃত্যু হলো পৃথক পৃথক এলাকার দুই সিভিক ভলেন্টিয়ার্সের

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া :- অসুস্থতা জনিত কারণে আকস্মিক মৃত্যু হলো পৃথক পৃথক এলাকার দুই সিভিক ভোলেন্টিয়ার্স এর। ঘটনাটি পুরুলিয়া জেলার বাঘমুন্ডি থানার অন্তর্গত বাড়েডি গ্রামের পার্থ সারথি মাহাতো ( ৩৪ ) ও গাগি গ্রামের পঙ্কজ সিং মুড়া (৩৫ ) নামে দুই সিভিক ভোলেন্টিয়ার্স এর শারীরিক অসুস্থতায় মৃত্যু হয়েছে।

বুধবার ভোর নাগাদ পুরুলিয়ার বাঘমুন্ডি থানার অন্তর্গত বাড়েডি গ্রামের ঘটনা।মৃত সিভিক ভোলেন্টিয়ার্স এর নাম পার্থ সারথি মাহাতো ( ৩৪ )।

পরিবার সুত্রে জানা গিয়েছে,শারীরিক অসুস্থতায় ভুগছিলো পার্থ সারথি।বাড়িতেই চিকিৎসাগত ছিলেন, হঠাৎ শরীরের অবনতি ঘটলে তাকে বুধবার ভোরে চিকিৎসার জন্য বাঁকুড়া নিয়ে যাওয়া হচ্ছিলো।বাড়ি থেকে বেরিয়ে বাঘমুন্ডির পথে যাওয়ার সময় তার গাড়িতেই মৃত্যু হয়।
সঙ্গে সঙ্গে তাকে পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।এদিন তাকে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে ওই থানার অন্তর্গত গাগি গ্রামের পঙ্কজ সিং মুড়া (৩৫ ) শারীরিক অসুস্থতার কারণে ঝাড়খণ্ডের সিংপুর নার্সিংহোমে চিকিৎসা চলাকালীন বুধবার তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। দুই সিভিক ভোলেন্টিয়ার্স এর মৃত্যুর ঘটনায় বাঘমুন্ডি থানার পুলিশ ও সকল সিভিক ভোলান্টিয়ার্সরা শোকজ্ঞাপন করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.