কংক্রিট রাস্তার কাজ অসম্পূর্ণ করে পালিয়ে গেল ঠিকাদার, অভিযোগ গ্রামবাসীদের

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া:- পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের তুন্তুরী সুইসা অঞ্চলের তুন্তুরী গ্রামের মাছুয়ার পাড়ার রাস্তার শুভআরম্ভ হয় গত ২৬ ই নভেম্বর শনিবার।

দুয়ারে সরকার শিবিরে আবেদন করা এবং জেলা পরিষদের দ্বারা মঞ্জুরি কংক্রিটের রাস্তার কাজ অসম্পূর্ণ অবস্থায় ছেড়ে পালিয়ে যায় ঠিকাদার সংস্থা।

এমনি চিত্র দেখা গেল পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের তুন্তুরী গ্রামের মাছুয়ার পাড়ায়।

আজ বৃহস্পতিবার ওই পাড়ার একাংশ গ্রামবাসীরা জানান,প্রায় তিন মাস হতে চললো রাস্তার কাজ।ঠিকাদার অসম্পূর্ণ অবস্থায় ছেড়ে পালিয়ে যায়।যা মঞ্জুরি হয় ১২০০ ফুট,কাজ হয়েছে মাত্র ৮০০ ফুট,বাকি রয়ে গেছে ৪০০ ফুট যার ফলে যাতায়াত করতে প্রচন্ড সমস্যা হচ্ছে ওই পাড়ার বাসিন্দা থেকে শুরু করে গ্রামের সকলের।

পাশাপাশি তারা আরও জানান,ওই ঠিকাদার নাকি রাস্তার যে টুকু কাজ করেছে তাও কিন্তু ভালোভাবে করেনি বলে অভিযোগ।এছাড়া ঠিকাদার তার সামগ্রিক যন্ত্রাংশ ও লেবার নিয়ে চলে যায় সিরকাবাদ নিজের এলাকায়।

সংবাদ মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে রাস্তা সম্পূর্ন করার আর্জি জানান।

ওপর দিকে জেলা পরিষদের অচিরা চরিত ক্ষুদ্র শিল্প ও বিদ্যুৎ কর্মাধ্যক্ষ নমিতা সিং মুড়া জানান,বিষয়টি আমার জানা নেই।আমি জেলা পরিষদে গিয়ে খোঁজ নিচ্ছি। কারণ অসম্পূর্ণ অবস্থায় জেলা পরিষদের কাজ ছেড়ে সে পালিয়ে গেল কি করে। কারণ সম্পূর্ণ কাজ না করলে সে কোন মতে ই বিল পাবে না।এছাড়া ওই অসম্পূর্ণ রাস্তার কাজ দ্রুত সম্পূর্ণ করা হবে বলে আশ্বাস দেন।

এখন প্রশ্ন একটাই কবে মিটবে এই অসম্পূর্ণ রাস্তার কাজ।সেই আসায় দিন গুনছে ওই পাড়ার বাসিন্দারা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.