রুদ্র গ্রুপ অফ কোম্পানির পক্ষ থেকে পাথরডি গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রে টিউবারকুলোসিস রুগীদের প্রোটিন জাতীয় খাদ্য সামগ্রী বিতরণ

দীনেশ চন্দ্র কুইরী, বাঘমুন্ডি:- পুরুলিয়া বাঘমুন্ডির পাথরডি স্বাস্থ্য কেন্দ্রে টিউবারকুলোসিস রুগীদের খাদ্য সামগ্রিক বিতরণ। 
জানা যায়,রুদ্র গ্রুপ অফ কোম্পানির পক্ষ থেকে পাথরডি স্বাস্থ্য কেন্দ্রে টিউবারকুলোসিস রুগীদের হাতে তুলে দেওয়া হল প্রোটিন জাতীয় শুকনো খাদ্য সামগ্রী।

রুদ্র গ্রুপের পক্ষ থেকে সৌমেন রুদ্র জানান, এরকম CRS সামাজিক কাজ আমরা পুরো বছর ধরেই করে থাকি এবং কোভিডেও আমরা সমাজের দু:স্থদের পাশে দাঁড়িয়েছিলাম।আজকে  বাঘমুন্ডি ব্লকের পাথরডি  স্বাস্থ্য কেন্দ্রে টিভি রোগিদের হাতে এই প্রোটিন জাতীয় খাদ্য তুলে দেওয়া ধন্য মনে হচ্ছে।এবং আগামী দিনেও টিউবারকুলোসিস রোগীদের হাতে আমরা এই প্রোটিন জাতীয় খাদ্য তুলে দেবো। 

পাথরডি স্বাস্থ্য কেন্দ্রের বি.এম.ও.এইজ জানান, রুদ্র গ্রুপ অফ কোম্পানিকে অসংখ্য  ধন্যবাদ জানাই এই মহৎ কাজের জন্য।
এছাড়া রুগীদের উদ্দেশ্যে বলেন,সবার খুশিতে  আমরাও খুশি, আপনারা তাড়াতাড়ি সুস্থ হন নিয়মিতভাবে উচ্চ প্রোটিন খাবার খান,সরকারি ওষুধের যা নিয়ম রয়েছে সেটা পুরো ডোজ সম্পূর্ণ করবেন।
 
এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রুদ্র কোম্পানির টিম সহ, পুরুলিয়া জেলা ডিস্ট্রিক্ট টিউবারকুলোসিস অফিসার অনন্যা মুখার্জী,  বি.এম.ও.এইচ বাঘমুন্ডি, সিনায়ার পি.এচ.এন সহ প্রমুখও।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.