ওয়েস্ট বেঙ্গল গরাই (তেলি/কলু)সমাজ কল্যাণ সমিতির চতুর্থ রাজ্য সম্মেলন,মিলন উৎসব বাঘমুন্ডিতে

দীনেশ চন্দ্র কুইরী, পুরুলিয়া :- ওয়েস্ট বেঙ্গল গরাই(তেলি/কলু)সমাজ কল্যাণ সমিতির চতুর্থ রাজ্য সম্মেলন,মিলন উৎসব ও পিকনিক আয়োজিত হলো পুরুলিয়ার বাঘমুন্ডি অযোধ্যা পাহাড় তলিয় লহরিয়া শিব মন্দির এর নিকট পলাশ কুসুম রিসোর্টে এর সামনে।

জানা গিয়েছে,রবিবার এই অনুষ্ঠানে রাজ্যের মুর্শিদাবাদ, বর্ধমান, বাঁকুড়া, পুরুলিয়া সহ বিভিন্ন জায়গা থেকে গরাই সমাজের পরিবার সামিল হয়েছিলেন।
রাজ্য সম্মেলনে সমাজের উদ্দেশ্যে বিভিন্ন বার্তা দেওয়া হয়। পাশাপাশি বেশ ঘনঘটা করে পিকনিক আয়োজিত হয়। 

রাজ্য সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়েস্ট বেঙ্গল গরাই(তেলি/কলু)সমাজ কল্যাণ সমিতির রাজ্য কমিটির সম্পাদক তপন গরাই, রাজ্য কমিটির সভাপতি দেবদাস গরাই, রাজ্য কমিটির চেয়ারম্যান উজ্জ্বল গরাই, রাজ্য কমিটির যুগ্ম সম্পাদক সুকান্ত গরাই, রাজ্য কমিটির সহ-সভাপতি দূর্গা গরাই,জেলা কমিটির সভাপতি ধীরেন চন্দ্র গরাই,প্রধান উপদেষ্টা শুভঙ্কর গরাই, সোমনাথ গরাই,গৌতম গরাই, করমচাঁদ গরাই, সঞ্জয় গরাই সহ অন্যান্য পদাধিকারীগণ ও সমাজের অন্যান্যরা। 

সমাজের পক্ষ থেকে জানা গিয়েছে,গরাই সমাজের সকলকে এক ছত্রছায়ায় নিয়ে আসার জন্য আমাদের এই সমিতি। শুধু গরাই সমাজের জন্যই এই সংগঠন নয় আমরা প্রত্যেক জাতির মানুষের পাশেই দাঁড়ানোয় মূল লক্ষ্য। রক্ত সংকটের সময় ওয়েস্ট বেঙ্গল গরাই (তেলি/কলু)সমাজ কল্যাণ সমিতির সদস্যরা এগিয়ে এসেছে।আমাদের বিভিন্ন সমাজসেবক মূলক কাজের মধ্য দিয়ে আগামীদিনে মানুষের পাশে দাঁড়ানোর জন্য শপথ নিয়েছি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.