ওয়েস্ট বেঙ্গল গরাই সমাজ কল্যাণ সমিতির পুরুলিয়া জেলা কমিটির পক্ষ থেকে অনুষ্ঠিত হলো সাধারণ সভা

ওয়েস্ট বেঙ্গল গরাই(তেলি/কলু) সমাজ কল্যাণ সমিতির পুরুলিয়া জেলা কমিটির পক্ষ থেকে পুরুলিয়া শহরের রাঁচি রোডে অনুষ্ঠিত হলো একটি সাধারণ সভা।
সভাতে পুরুলিয়া টাউন কমিটি ঘোষণা করেন পুরুলিয়া জেলা কমিটির সভাপতি ধীরেন চন্দ্র গরাই সঙ্গে তিনি জানান দ্রুত জেলার বিভিন্ন ব্লকে কমিটি গঠন করা হবে।
আজ একুশ জনের একটি কমিটি গঠন করা হয়।
টাউন কমিটির সভাপতির দায়িত্ব দেওয়া হয় শ্যমবাবু গরাই ও সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় শ্রী আঘণী গরাই মহাশয়কে।
পূর্ণ টাউন কমিটিকে এদিন সংবর্ধনাও প্রদান করা হয়।
সভাতে উপস্থিত ছিলেন জেলা কমিটির সম্পাদক সঞ্জয় গরাই ছাড়াও রাজ্য কমিটির চেয়ারম্যান শ্রী উজ্জ্বল গরাই, সভাপতি দেবদাস গরাই,যুগ্ম সম্পাদক সুকান্ত গরাই, সহ সভাপতি দুর্গা গরাই, কোষাধ্যক্ষ রাজকুমার গরাই, পুরুলিয়া জেলা কমিটির কোষাধ্যক্ষ সৌমজিত গরাই, সহ সভাপতি বিন্দেস্বর গরাই, ত্রিলোচন গরাই, যুগ্ম সম্পাদক অনন্ত গরাই সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।
উজ্জ্বল বাবু বলেন আমরা গরাই(তেলি/কলু) সমাজ ছাড়াও সামগ্রিক সমাজের মানুষের জন্যেও বিভিন্ন রকম সারা বছর ধরে বিভিন্ন রকম সেবামূলক কর্মসূচি করে চলেছি এবং এখন পর্যন্ত আমরা সরকারের সঙ্গে সুসম্পর্ক রেখে আমাদের দাবি বিষয়ে জেলা ডি এম সাহেব সহ নবান্নে আবেদন - নিবেদন জানিয়ে আসছি তবে দাবি বিষয়ে সদুত্তর না পেলে ও আমাদের সংগঠনকে গুরুত্ব দাবিকে সঠিকভাবে গুরুত্ব না দেওয়া হলে ডি.এম ডেপুটেশন সহ ভবিষ্যতে বৃহৎ আন্দোলনের পদক্ষেপ নেওয়া হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.